গ্যালাক্সি ফোনে আসছে নতুন নামে অ্যাপ স্যামসাং নিউজ

টেকশহর কনটেন্ট কাউন্সিলর: স্যামসাংয়ের ফোন ও ট্যাবলেটগুলোয় বেশ কয়েক বছর ধরেই সংবাদ জানার জন্য স্যামসাং ফ্রি নামে একটি অ্যাপ ছিলো। অ্যাপটি এবার সমন্বিত কিছু ফিচার নিয়ে যুক্তরাষ্ট্রের ডিভাইসগুলোয় নতুন নামে আসছে বলে জানিয়েছে স্যামসাং।

স্যামসাং জানিয়েছে, নতুন নামের অ্যাপ স্যামসাং নিউজ যুক্তরাষ্ট্রে স্যামসাং ফ্রি’র জায়গায় প্রতিস্থাপিত হবে। তবে যদি কোন ব্যবহারকারীরর ডিভাইসে পুরনো অ্যাপটি না থাকে তাহলে গ্যালাক্সি স্টোর থেকে স্যামসাং নিউজটি ডাউনলোড করে নেয়া যাবে।

নতুন এবং হালনাগাদ অ্যাপটি গুগল ফিড অথবা অ্যাপল নিউজের মতোই। বলা হচ্ছে নতুন অ্যাপটি আরোবেশি প্রতিযোগিতা সক্ষম হয়ে উঠেছে। ব্যবহারকারীরর পছন্দ অনুযায়ি অ্যাপটির মাধ্যমে নিউজ আর্টিকেলগুলো দেখাবে স্যামসাং। এছাড়া সেখানে ‘ফলোয়িং’ নামে একটি ট্যাব থাকবে যার মাধ্যমে বিশেষভাবে বাছাই করা উৎস থেকে সংবাদ পাওয়া যাবে। স্যামসাং আরো জানিয়েছে, ‘দিনের শীর্ষ সংবাদের শিরোনামগুলো জানাতে অভিজ্ঞ সম্পাদকদের সাথে একটি দল কাজ করছে।’

Techshohor Youtube

স্যামসাং নিউজের একটি পডকাস্ট পেইজও রয়েছে; এটি স্যামসাং ফ্রি অ্যাপেও ছিলো। এই পেইজে বিনোদন ও সংবাদের বিভিন্ন পডকাস্ট থাকবে। তবে নতুন অ্যাপটিতে লাইভ টিভি ও গেমস হাব থাকছে না। তবে এতে ব্যবহারকারকারীরা খুব বেশি মনক্ষুন্ন হবেন না কারণ গ্যালাক্সি ফোনে এমন অনেক বিনোদনের সুযোগ রয়েছে।

আরএপি



from টেক শহর https://ift.tt/KR7Pjwo
Previous Post Next Post