ফাইভজি প্রযুক্তির গ্যালাক্সি এ৩৪ এবং গ্যালাক্সি এ৫৪ এখন দেশের বাজারে

টেকশহর কনটেন্ট কাউন্সিলর : এবার আরো দুটি নতুন স্মার্টফোন যোগ করলো স্যামসাং বাংলাদেশ। গ্যালাক্সি এ৩৪ ফাইভজি এবং গ্যালাক্সি এ৫৪ ফাইভজি – দু’টি ডিভাইসই চমৎকার সব বৈশিষ্ট্য আর সুবিধা দিচ্ছে বলে জানিয়েছে স্যামসাং।

গ্যালাক্সি এ৩৪ ফাইভজি এবং গ্যালাক্সি এ৫৪ ফাইভজি দুটি হ্যান্ডসেটেরই সেরা বৈশিষ্ট্যে এদের ফাইভজি প্রযুক্তি সুবিধা। এই স্মার্টফোনগুলোতে যেকোনো কন্টেন্ট স্ট্রিম করা, ফাইল ডাউনলোড করা কিংবা ওয়েব ব্রাউজ করার ক্ষেত্রে দ্রুত গতির ইন্টারনেটের আনন্দ উপভোগ করতে পারবেন যে কেউ।

ভিডিও কল, গেমিং এবং বাধাহীন মাল্টিটাস্কিং ছাড়াও দুটি ডিভাইসেই আইপি৬৭ নিরাপত্তা সুবিধা থাকায় ধুলোবালি কিংবা পানির কারণে সেটের ক্ষতির সম্ভাবনাও থাকছে না। দীর্ঘ সময় পর্যন্ত নতুন নতুন হালনাগাদের সুবিধা আর সর্বশেষ সিক্যুরিটি আপডেটের জন্য স্যামসাং দুটি ডিভাইসেই দিচ্ছে চারটি ওএস আপডেটের নিশ্চয়তা।

Techshohor Youtube

গ্যালাক্সি এ৩৪ ফাইভজি ডিভাইসটিতে রয়েছে একটি ৬.৬-ইঞ্চির সুপার অ্যামোলেড ডিসপ্লে, যার ১২০ হার্জ রিফ্রেশ রেট ডিভাইসটিতে যেকোনো ভিডিও দেখা এবং গেম খেলার অভিজ্ঞতাকে আরো উপভোগ্য করে তুলবে। সেটটিতে রয়েছে একটি ৪৮ মেগাপিক্সেলের ওআইএস ক্যামেরা, যার মাধ্যমে খুব সহজেই চমৎকার সব ছবি আর ভিডিও ধারণ করা সম্ভব। গ্যালাক্সি এ৩৪ ফাইভজি’তে রয়েছে ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। গ্রাফাইট, সিলভার এবং লাইম – এই তিন রঙে ডিভাইসটির ৮/১২৮ জিবি ভার্সন এখন পাওয়া যাচ্ছে ৪৯,৯৯৯ টাকায়।

অন্যদিকে, ফিচার আর ডিজাইনের দিক থেকে গ্যালাক্সি এ৫৪ ফাইভজি’কে রীতিমতো ফ্ল্যাগশিপ ডিভাইসই বলা যায়। এর ১২০ হার্জ রিফ্রেশ রেট যুক্ত ৬.৪-ইঞ্চি এফএইচডি+ ‘ইনফিনিটি ও’ ডিসপ্লে’র প্রাণবন্ত ও মসৃণ স্ক্রিন ব্যবহারকারীদের দেবে দূর্দান্ত অভিজ্ঞতা। এতে আরো রয়েছে ৫০ মেগাপিক্সেল ক্যামেরা এবং স্যামসাংয়ের অনন্য ‘নাইটোগ্রাফি’ ফিচার। দীর্ঘস্থায়িত্বের জন্য গ্যালাক্সি এ৫৪ ফাইভজি’তে যুক্ত করা হয়েছে গরিলা গ্লাস ফাইভ। লাইম, ভায়োলেট, গ্রাফাইট এবং সাদা এই ৪ রঙে মিলবে ফোনটি। ৮/১২৮ জিবি ভার্সন ডিভাইসটির দাম ৬৯,৯৯৯ টাকা ।

স্যামসাং বাংলাদেশের হেড অব এমএক্স বিজনেস মোঃ মূয়ীদুর রহমান বলেন, অসাম’ এ সিরিজের ধারাবাহিকতাকে অব্যাহত রেখে বাংলাদেশে নতুন গ্যালাক্সি এ৩৪ ফাইভজি এবং গ্যালাক্সি এ৫৪ ফাইভজি নিয়ে আসতে পেরে আমরা খুবই আনন্দিত। ডিভাইসগুলো আমাদের গ্রাহকদের জন্য সবসময় সেরা ও উদ্ভাবনী সুবিধা দানের প্রতিশ্রুতিকেই তুলে ধরে।

ফোন দুটি দেশজুড়ে স্যামসাংয়ের সকল ব্র্যান্ড আউটলেটে পাওয়া যাচ্ছে । সেই সাথে ব্যবহারকারীদের জন্য থাকছে এক্সচেঞ্জ বোনাস, ক্যাশব্যাক, ইএমআই আর স্যামসাংয়ের অনন্য ‘নেভার মাইন্ড ক্যাম্পেইন’ সুবিধা।



from টেক শহর https://ift.tt/BpiZtEh
Previous Post Next Post