রবি’র নতুন ক্যাম্পেইন ‘পারবে তুমিও’

টেকশহর কনটেন্ট কাউন্সিলর : শুরু হয়েছে রবির নতুন ক্যাম্পেইন “পারবে তুমিও”। এই ক্যাম্পেইনের মুল উদ্দেশ্য বাধা পেরোনোর গল্প, যার সম্পৃক্ততা শুধু কিছু মানুষের সাথে নয়, আছে পুরো জাতির সাথেই।

এই উদ্যোগ প্রসঙ্গে রবি’র চিফ এক্সিকিউটিভ অফিসার রাজীব শেঠি বলেন, “এই প্রচারণার মাধ্যমে আমরা সকল প্রতিকূলতার বিরুদ্ধে এগিয়ে যাওয়ার জন্য এদেশের মানুষের অদম্য শক্তিকে সম্মান জানাতে চাই। । ৯৮.৫% ৪জি কভারেজ নিশ্চিত করে আমরা আপনার জীবনের সাফল্যের পথে সঙ্গ দিতে প্রস্তুত।“

রবি একটি নতুন টিভি বিজ্ঞাপনও নিয়ে এসেছে, যেখানে সাফা কবিরকে প্রধান চরিত্রে দেখা যাবে। এই গল্পটি তুলে ধরার জন্য অনলাইন এবং অফলাইন প্ল্যাটফর্মেও দেশব্যাপী প্রচার চালানো হচ্ছে।

Techshohor Youtube

ক্যাম্পেইনটি সম্পর্কে রবি’র চিফ কমার্শিয়াল অফিসার শিহাব আহমাদ বলেন, “রবি শুধুমাত্র তার দেশব্যাপী ৪জি সেবা এবং ইন্টারনেট অভিজ্ঞতাকে শক্তিশালী করেনি বরং বিভিন্ন ধরণের ডিজিটাল সেবা চালু করে অসংখ্য মানুষের সাফল্য যাত্রাতেও সঙ্গী হয়েছে। এই অন্তর্দৃষ্টি আমাদের রবির প্রচারাভিযান, ‘পারবে তুমিও’ চালু করতে অনুপ্রাণিত করেছে।“

দেশব্যাপী ১৬,০৭৩ টি ফোরজি সাইটের মাধ্যমে ৯৮.৫% জনসংখ্যার কভারেজ নিশ্চিত করেছে রবি। এ সব উদ্যোগ গ্রাহকের ৪.৫জি ইন্টারনেট এক্সপেরিয়েন্সকে উন্নত করেছে, ইন্টারনেটের স্পিড বাড়িয়েছে, বিশেষত ৪জি স্মার্টফোন ব্যবহারকারীদের জন্য।



from টেক শহর https://ift.tt/YjvbRdw
Previous Post Next Post