পররষটর মনতরণলযনযগ বজঞপত -MOFA Job Circular 2023

5/5 - (3 votes)

পররাষ্ট্র মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩:

পররাষ্ট্র মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩: (MOFA Job Circular 2023) পররাষ্ট্র মন্ত্রণালয় সম্প্রতি লোকবল নিয়োগ দেয়ার জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আমরা আমাদের এই সাইটে আপনাদের সুবিধার্থে পররাষ্ট্র মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তির বিবরণ দিয়েছি।

পররাষ্ট্র মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

পররাষ্ট্র মন্ত্রণালয় জব সার্কুলার 2022: পররাষ্ট্র মন্ত্রণালয় ওয়েবসাইটে একটি চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। অনেক বেকার লোক পররাষ্ট্র মন্ত্রণালয় চাকরি করতে চায়। এটি বেকার ব্যক্তির জন্য একটি গুরুত্বপূর্ণ চাকরির খবর। এটি বেকার মানুষের জন্য একটি দুর্দান্ত সুযোগ। আপনি যদি এই চাকরির জন্য আবেদন করতে চান তবে অল্প সময়ের মধ্যে আপনার আবেদন জমা দেওয়া উচিত। পররাষ্ট্র মন্ত্রণালয় তে চাকরি বাংলাদেশের সবচেয়ে আকর্ষণীয় সরকারি চাকরি। আপনি পররাষ্ট্র মন্ত্রণালয় চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত বিস্তারিত তথ্য আমাদের govtjobscircular.net-এ জানতে পারবেন। দয়া করে পররাষ্ট্র মন্ত্রণালয় চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির সকল নিয়মাবলী/নির্দেশনার বিবরণ যাচাই করুন এবং যদি আপনার শিক্ষাগত যোগ্যতা ও অন্যান্য অভিজ্ঞতার সাথে উক্ত চাকরির নিয়োগ বিজ্ঞপ্তিতে উল্লেখিত যোগ্যতার সাথে মেলে তবে পররাষ্ট্র মন্ত্রণালয় চাকরির নিয়োগ বিজ্ঞপ্তিতে উল্লেখিত আবেদন ফরম পূরণ সংক্রান্ত নির্দেশনা/নিয়মাবলী অনুসরণ পূর্বক যত তাড়াতাড়ি সম্ভব আবেদন করুন। আবেদন পত্র পূরণের ক্ষেত্রে অবশ্যই লক্ষ্য রাখতে হবে যেন কোনরূপ ভুল না হয় এবং আবেদন পত্র জমাদান করার পূর্বে প্রার্থী নিজে তথ্য সঠিক সে বিষয়ে শতভাগ নিশ্চিত হবেন।

পররাষ্ট্র মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

আপনি কি পররাষ্ট্র মন্ত্রণালয় চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সন্ধান করছেন? আজ পররাষ্ট্র মন্ত্রণালয় তাদের অফিসিয়াল ওয়েবসাইটে একটি নতুন কাজের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আপনি আমাদের অফিসিয়াল ওয়েবসাইটে পররাষ্ট্র মন্ত্রণালয় চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির চিত্র, পররাষ্ট্র মন্ত্রণালয় নিয়োগ পরীক্ষার অ্যাডমিট কার্ড, পররাষ্ট্র মন্ত্রণালয় পরীক্ষার ফলাফল, পররাষ্ট্র মন্ত্রণালয় চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির ফাইলটি পরীক্ষা করতে পারেন। আপনি আমাদের ওয়েবসাইটে সকল চাকরির খবর, চাকরির পরীক্ষার সময়সূচি, চাকরির পরীক্ষার ফলাফল পাবেন।

পররাষ্ট্র মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

আমরা আপনাকে জানাতে পেরে খুব খুশি যে, সম্প্রতি একটি সরকারি চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। চাকরির বিজ্ঞপ্তিটি হলো: পররাষ্ট্র মন্ত্রণালয় । আপনি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির বিবরণ, আবেদনের প্রক্রিয়া, আবেদনের শুরুর তারিখ এবং আবেদনের শেষ তারিখ, শূন্যপদের সংখ্যা ও সকল  নির্দেশনাবলী/নিয়মাবলী তথ্য উত্স প্রয়োগ করতে পারেন। আপনি যদি নিজেকে সঠিক প্রার্থী মনে করেন তবে পররাষ্ট্র মন্ত্রণালয় অংশ হতে যত তাড়াতাড়ি সম্ভব দেরি করবেন না। চাকরির বিবরণটি সাবধানে পড়ুন আমরা নিম্নে আপনাকে বিস্তারিত দেখাব।

পররাষ্ট্র মন্ত্রণালয় চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির সংক্ষিপ্ত বিবরণ:

প্রতিষ্ঠানের নাম: পররাষ্ট্র মন্ত্রণালয়
শূন্যপদের সংখ্যা: ৫৮ টি
আবেদনের শুরু তারিখ: ১৫-০৬-২০২৩ খ্রি.
আবেদনের শেষ তারিখ: ১৪-০৭-২০২৩ খ্রি.
আবেদনের লিংক: আগ্রহী প্রার্থীগণকে অনলাইনে https://ift.tt/roDCTXl এই ওয়েবসাইটে প্রবেশ করে আবেদন ‍প্রক্রিয়া সম্পন্ন করতে হবে।
সূত্র: সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইট।
ওয়েবসাইট: http://www.mofa.gov.bd/
পররাষ্ট্র মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩, পররাষ্ট্র মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি 2023, gov job, govt job bd, govt job circular 2023, govt job circular bd, সরকারি চাকরি, সরকারি চাকরির খবর, সরকারি চাকরির খবর ২০২৩,

The post পররাষ্ট্র মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩-MOFA Job Circular 2023 appeared first on Govt Jobs Circular.



from Govt Jobs Circular https://ift.tt/Zp5eYHb
Previous Post Next Post