বিমানবন্দরে ‘মিট অ্যান্ড গ্রিট’ সেবা দিচ্ছে জিপি

টেকশহর কনটেন্ট কাউন্সিলর : হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ‘মিট অ্যান্ড গ্রিট’ সেবা দিচ্ছে গ্রামীণফোন। এ সেবা পাবে গ্রামীণফোনের জিপিস্টার প্ল্যাটিনাম প্লাস গ্রাহকরা।

গত ১৬ মে থেকে এ সেবা প্রদান শুরু হয়। একজন ডেডিকেটেড রিলেশনশিপ ম্যানেজারের মাধ্যমে এই সেবা গ্রহণ করা যাবে এবং সেবাটি কেবলমাত্র দেশের বাইরে ভ্রমণের ক্ষেত্রে প্রযোজ্য। যেকোনো ধরণের জিজ্ঞাসা বা সহায়তার জন্য গ্রাহকদের ১২১ -এ কল অথবা ডেডিকেটেড রিলেশনশিপ ম্যানেজারের সাথে যোগাযোগ করার জন্য বলছে জিপি।

একইসাথে, গ্রাহকরা গ্রামীণফোনের ফ্ল্যাগশিপ স্মার্টফোন অ্যাপ ‘মাইজিপি’র মাধ্যমে তাদের জিপিস্টার স্ট্যাটাস দেখে নিতে পারেন এবং বিস্তৃত ও আকর্ষণীয় ক্যাটালগ থেকে প্রত্যাশিত সেবার সুবিধা গ্রহণ করতে পারেন।

Techshohor Youtube

বিমানবন্দরে মিট অ্যান্ড গ্রিটের প্রতিনিধিরা গ্রাহকদের সাদর অভ্যর্থনা জানাবেন এবং পুরো বিমানবন্দর জুড়ে দিক সংক্রান্ত সহায়তা সহ বিশেষজ্ঞ সেবা প্রদান করবেন। বিমানবন্দরে প্রবেশ, লাগেজ সংগ্রহ করা, সিকিউরিটি স্ক্রিনিং করা, বোর্ডিং কার্ড ও চেক ইন কার্যক্রমের মতো ব্যক্তিগত কাজে সহায়তা করবেন, অর্থাৎ অ্যারাইভাল থেকে ইমিগ্রেশন পর্যন্ত; নির্দিষ্ট টার্মিনাল দিয়ে বের হওয়া পর্যন্ত প্রতিবার জিপিস্টার গ্রাহকদের জন্য সেবা দেয়া হবে।

এ বিষয়ে গ্রামীণফোনের হেড অব মার্কেটিং ও প্রিমিয়াম সেগমেন্ট ফারহা নাজ জামান বলেন, “এবারই প্রথমবারের মতো আমরা বিমানবন্দর ‘মিট অ্যান্ড গ্রিট’ সেবা নিয়ে এসেছি। আমাদের সবচেয়ে বিশ্বস্ত গ্রাহকদের জন্য প্রিমিয়াম সেবা প্রদানের লক্ষ্য পূরণে এ উদ্যোগ গ্রহণ করা হয়েছে।



from টেক শহর https://ift.tt/8pY5kmh
Previous Post Next Post