‘ইডটকো বাংলাদেশ’ এর নতুন কান্ট্রি ম্যানেজিং ডিরেক্টর সুনীল আইজ্যাক

টেকশহর কনটেন্ট কাউন্সিলর : দেশের টেলিযোগাযোগ অবকাঠামো সেবাদাতা প্রতিষ্ঠান ইডটকো বাংলাদেশ প্রতিষ্ঠানটির নতুন কান্ট্রি ম্যানেজিং ডিরেক্টর (সিএমডি) হিসেবে সুনীল আইজ্যাককে নিয়োগ দিয়েছে ।

টেলিযোগাযোগ খাতে দীর্ঘ ২৭ বছরেরও বেশি অভিজ্ঞতা-সম্পন্ন সুনীল ইডটকো বাংলাদেশ এর টেলিযোগাযোগ খাতের বিস্তৃতিতে নেতৃত্ব দেবেন; বিশেষ করে যোগাযোগের বাইরে থাকা অঞ্চলগুলোকে নেটওয়ার্কের আওতায় আনতে আরো বেশি টাওয়ার নির্মাণে ভূমিকা পালনের পাশাপাশি দেশের ডিজিটাল রূপান্তরে অবদান রাখবেন।

‘ইডটকো গ্রুপ’ এর গ্রুপ সিইও আদলান তাজুদিন বলেন, “বাংলাদেশ একটি অগ্রাধিকারমূলক বাজার হিসেবে ইডটকো’র কাছে বিবেচিত এবং এক দশকেরও বেশি সময় ধরে এদেশের ডিজিটাল রূপান্তরের অংশীদার হিসেবে থাকতে পেরে আমরা গর্বিত। ইডটকো বাংলাদেশ এর নতুন কান্ট্রি ম্যানেজিং ডিরেক্টর সুনীল আইজ্যাক এর এই নিয়োগ- বিশ্বমানের টেলিযোগাযোগ অবকাঠামো সেবা প্রদান এবং প্রবৃদ্ধিসহ টেকসই উন্নয়নের জন্য অভিনব সমাধান উদ্ভাবনে আমাদের অঙ্গীকারকে আরও জোরদার করেছে।

Techshohor Youtube

সুনীল আইজ্যাক বলেন, “ইডটকো বাংলাদেশ এর বিকাশমান এই যাত্রার রোমাঞ্চকর সময়ে যুক্ত হতে পেরে আমি আনন্দিত। আমার লক্ষ্য হবে আমাদের টাওয়ার অবকাঠামো সম্প্রসারণের মাধ্যমে সুবিধাবঞ্চিত জনগোষ্ঠীর কাছে নেটওয়ার্ক পৌঁছে দিতে সহায়তা করা। টেলিযোগাযোগ খাতে উদ্ভাবন, শক্তিশালী অংশীদারিত্ব তৈরি এবং উন্নত সেবা প্রদানের জন্য আমি আমার টিমের সঙ্গে কাজ করতে অধীর আগ্রহে অপেক্ষা করছি।”

ইডটকো বাংলাদেশ প্রতিষ্ঠানটির ‘টাওয়ার ফুটপ্রিন্ট’ সম্প্রসারণের পাশাপাশি টেলিযোগাযোগ প্রযুক্তির পরবর্তী ধাপের প্রস্তুতির জন্য ৫-জি ও নতুন স্পেকট্রাম সহ বিভিন্ন সেবা নিয়ে কাজ করছে। প্রতিষ্ঠানটি দেশে একটি টেকসই এবং মজবুত টাওয়ার অবকাঠামো নির্মাণে প্রতিশ্রুতিবদ্ধ। এছাড়া, কার্বন ফুটপ্রিন্ট প্রশমন ও বিদ্যুৎ(এনার্জি) এর ব্যবহার উপযোগিতা বৃদ্ধিতে কোম্পানিটির প্রচেষ্টা ও বিনিয়োগের সুস্পষ্ট নজির রয়েছে।

এদেশে ইডটকো বাংলাদেশ ১৭ হাজারেরও বেশি টাওয়ারের রক্ষণাবেক্ষণ ও পরিচালনা করে এবং এর ফলে প্রতিষ্ঠানটি বাংলাদেশের অন্যতম শীর্ষস্থানীয় টাওয়ার অবকাঠামো সেবা প্রদানকারী কোম্পানিতে পরিণত হয়েছে।



from টেক শহর https://ift.tt/OgVC32e
Previous Post Next Post